1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

মুক্তিযুদ্ধ ও বিজয়ের মাস উপলক্ষে খুলনার কয়রা উপজেলায় বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৯৪ জন দেখেছেন

∼আশরাফুল আলম সরকার,
বিশেষ প্রতিনিধি।বাংলাদেশ মফস্বল
সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় আয়োজনে গত শুক্রবার সকাল ১০টায় খুলনার কয়রা উপজেলায় বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পতাকা সুসজ্জিত করে
উপজেলার ডাকবাংলা থেকে উপজেলা মোড় পর্যন্ত র‍্যালি অনুষ্ঠিত হয়।
শোভাযাত্রার উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর।
এসময় আরও উপস্থিত ছিলেন শ্রেষ্ঠ উপজেলা হিসাবে উপস্থিত শ্রীপুর উপজেলার বিপ্লবী সভাপতি ও কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জনাব আব্দুল বাতেন বাচ্চু সিনিয়র সহ-সভাপতি জনাব আশরাফুল আলম সরকার সাধারণ সম্পাদক জনাব জাহাঙ্গীর আলম মাস্টার সাংগঠনিক সম্পাদক জনাব আল আমিন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার মারুফ আহমেদ প্রধান প্রচার ও প্রকাশনা সম্পাদক ওমর ফারুক আরো আব্দুর রহিম জাহাঙ্গীর আলম ফকির আব্দুল খালেক কণিকা আক্তার আশরাফুল ইসলাম মিম আক্তার সহ বিভিন্ন জেলা, উপজেলা শাখার নেতৃবৃন্দ ও দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত সাংবাদিকবৃন্দ। দিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল সুন্দরবন ভ্রমণ, অসহায়দের মাঝে অনুদান প্রদান, মুক্তিযোদ্ধাদের জন্য জুমার নামাজের পর বিশেষ দোয়া। শোভাযাত্রা উপলক্ষে নানা আয়োজনের মধ্যে ছিল সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারীদের সনদ বিতরণ। সন্ধ্যায় ডাকবাংলোর হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় সেখানে সাংবাদিক বুনিয়াদি প্রশিক্ষণ নেওয়া সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ করা হয়।
আলোচনার প্রথমে কুরআন থেকে তেলওয়াত ও মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এর পর বিভিন্ন শাখা সংগঠনের নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক আলোচনা করা হয়। সকলে একত্রিত জাতীয় সংগীত পাঠ ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের থিম সং পরিবেশন শেষে সংগঠনটির কেন্দ্রের আংশিক কমিটি ঘোষণা করা হয় । এ সময় নেতৃবৃন্দ সাংবাদিকদের দাবি ও অধিকার রক্ষায় বিএমএসএফ ঘোষিত চৌদ্দ দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের নিকট জোর দাবি জানানো হয়।
বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে জাতীয় সংসদ সদস্য প্রার্থীদের নিকট লিফলেট প্রদানের সিদ্ধান্ত গ্রহন করা হয়। আগামী ১০-১৭ ডিসেম্বর এ লিফলেট প্রদানের জন্য শাখাসমুহের নেতৃবৃন্দের নিকট অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......